রাজনীতি

কেন বিএনপি হরতাল বা কঠোর কর্মসূচী ঘোষণা দেয় নাই? ঠান্ডা মাথায় পড়ুন

কেন বিএনপি হরতাল বা কঠোর কর্মসূচী ঘোষণা দেয় নাই? যারা ইসলামী শক্তির পক্ষে আছেন তাদের বেশীর ভাগেরই এই প্রশ্ন!!!

বিএনপি হরতাল দেয়নি কারণ শুক্র শনিবার হরতাল দিয়ে কোন লাভ নাই, এই দুইদিন হরতাল দিলে যে গুলো একনিষ্ঠ কর্মী সেই গুলো স্প্রীড হারিয়ে ফেলবে!

এরেস্ট হবে! গুলি খাবে ইত্যাদি!রবিবারে হরতাল দেয়নি কেন? এর উত্তর হচ্ছে স্বাভাবিক ভাবে হরতাল ঘোষণা দিলে বিচারক এজলাসে বসেনা, যেহেতু রবিবারে বেগম জিয়ার পক্ষে আপিল করবে সেহেতু হরতাল দিয়ে লাভ কি!!!

হরতাল দিলে বিচারক বসবে না, বিচারক না বসলে আপিল কোথায় করবে!!!

সুতরাং মাথা ঠান্ডা রাখুন, জোটের সাথে থাকুন, পরবর্তী কর্মসূচীর জন্য ভালো করে প্রস্তুতি নিন, ইনশাআল্লাহ বিজয় আমাদেরই হবে

অামার নেত্রী অামার মা বন্ধী হতে দিব না কোথায় গেল সেই নামধারী শ্লোগান কারীরা!

গতকিছু দিন অাগে সোস্যাল মিডিয়াতে বিএনপির বেশ কিছু নেতা কর্মীকে বেগম জিয়াকে শান্তনা স্বরুপ একটা শ্লোগান বেশ পরিচিত লাভ করছে অার সোটা হচ্ছে অামার নেত্রী অামার মা বন্ধী হতে দিব না এমন কি গতকাল জাতীর উদ্দেশ্য বেগম জিয়ার ভাষণ চলাকালিন সময়ে ও বিএনপির সিনিয়ার কিছু নেতারাও এই শ্লোগানে মুখরিত করছিল পুরা হল রুম।

এখন প্রশ্ন হচ্ছে খালেদা জিয়া তো কথিত জিয়া অরফানেজ মামলায় ৫ বছরের কারাদন্ডে দেওয়া হল। এবং অাজ বিকাল সাড়ে তিনটায় বেগম জিয়াকে কারাগারেও প্রেরন করা হয়েছে । এখন সর্বমহল থেকে প্রশ্ন উঠেছে সেই শ্লোগান ধারিরা কোথায় যারা বেগম জিয়ার কনফারেন্স গুলোতে হুংকার দিয়ে বলতো অামার জিয়া অামার মা বন্ধী হতে দিব না।

সেই চাটুকারেরা কি পারবেন এখন তাদের কথিত মা বেগম জিয়া কে জেল থেকে মুক্ত করতে বরাবরের মত এবারও বিএনপির সিনিয়ার নেতাতের বেইমানির গ্লানি নিয়ে চোঁখ মুছতে মুছতে অাজ জেলে যাওয়া লাগলো বেগম জিয়াকে।

এখন সর্বমহলের প্রশ্ন কি হবে এখন বিএনপির কে ধরবে হাল কে তুলবে পাল বেগম জিয়া কি নির্বাচনে অংশ গ্রহন করতে পারবে না বিরুদ্ধী দলের নামক সেই প্রানীটা শেষ হতে বসেছে এমন হাজারো প্রশ্নের উপর খুজতে হয়ত অামাদের কে অারো কিছু সময় অপেক্ষা করতে হবে । সময় বলে দিবে পরবর্তি পরিস্থিতি গুলো।

Facebook Comments

লেখক সম্পর্কে

স্টাফ রিপোর্টার

Leave a Reply

%d bloggers like this: